• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সৈয়দপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় ৪ পুলিশ সদস‌্য আহত

সিসি নিউজ, ১০ মে ।। একাধিক মামলার আসামী ও শীর্ষ মাদক ব্যবসায়ী হাসান আলীকে আটক করতে গিয়ে নীলফামারীর সৈয়দপুর থানার এএসআই নুর আমিন সহ আরও তিন পুলিশ সদস্যের ওপর হামলা চালিয়েছে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী ও তাদের স্বজনরা। বৃহস্পতিবার রাত ১০টার দিকে সৈয়দপুর উপজেলার লক্ষণপুর দোলাপাড়ায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন শওকত আলী, আবুল কালাম আজাদ ও গনেশ রায়।
গোপন সংবাদের সৈয়দপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী হাসান আলীকে গ্রেফতারের জন্য পুলিশ তার বাড়িতে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে পুলিশ সদস্যরা আটক করে। আটকের পর অন্যান্য মাদক ব্যবসায়ী ও তাদের স্বজনরা সংঘবদ্ধ হয়ে হাসানকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের ওপর হামলা চালায়। পরে গ্রামবাসীর সহায়তায় পুলিশের ওপর হামলাকারী লিটন হোসেনকে আটক করে। পুলিশ মাদক ব্যবসায়ী হাসানের শরীরে তল্লাশী চালিয়ে পুলিশ ৮৮৫ পিস ইয়াবা উদ্ধার করে।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল ঘটনার সত‌্যতা নিশ্চিত করে সিসি নিউজকে জানান, এ ব‌্যাপারে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ