• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

জয়পুরহাটে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন বিরতির দাবীতে মানববন্ধন

জয়পুরহাট, ২১ মে ।। জয়পুরহাটে ঢাকা-পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবীতে মানববন্ধন করেছে নাগরিক সমাজ নামে একটি সংগঠন।

জয়পুরহাট শহরের জিরো পয়েন্টে সোমবার বেলা সাড়ে ১১টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে অংশগ্রহণ করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী, শিক্ষক, শিক্ষার্থীসহ নানা শ্রেণির পেশার শতাধিক মানুষ।

মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন জেলা নাগরিক সমাজের আহবায়ক ও জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইনডাষ্ট্রিজের সভাপতি আব্দুল হাকিম, ক্রীড়া সংগঠক ইমতিয়াজ আহম্মেদ দুলাল, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় নেতা আনোয়ারুল হক বাবলু, জেলা সিপিবির সাধারণ সম্পাদক এম এ রশিদ প্রমুখ।

বক্তারা বলেন, ধান, আলু, শাক-সবজি, মাছ, পোল্ট্রি মাংসসহ খাদ্য উদ্বৃত্ত ও কৃষি অর্থনীতি নির্ভর জয়পুরহাটের সাথে সারা দেশের ব্যবসায়ীক সম্পর্ক অত্যন্ত নিবিড়। এসব কারণে ঝুঁকিমুক্ত ভ্রমণের জন্য অধিকাংশ মানুষ ট্রেনে যাতায়াত করে থাকেন বলে প্রয়োজনের তুলনায় ট্রেনের টিকিট সংকট লেগেই থাকে।

বক্তারা আরো বলেন, সম্প্রতি ঢাকা-পঞ্চগড় আন্তঃনগর ট্রেনটি জয়পুরহাটে যাত্রা বিরতি না দেয়ায় আমরা এ মানববন্ধনের আয়োজন করেছি। অবিলম্বে পঞ্চগড় আন্তঃনগর ট্রেনটি জয়পুরহাটে যাত্রা বিরতি কার্যকর না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ