• সোমবার, ২৯ জুন ২০২০, ১১:২০ অপরাহ্ন |

সৈয়দপুর থানার আয়োজনে দোয়া ও ইফতার মাহ্ফিল

Red Chilli Saidpur

সিসি নিউজ, ২৬ মে ।। নীলফামারীর সৈয়দপুর থানার আয়োজনে দোয়া ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার থানা চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মো. আতিকুর রহমান ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমিন, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার)মো. মাহ্ফুজার রহমান, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখতার হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, সিনিয়র সহ-সভাপতি মো. ইদ্রিস আলী, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, বিশিষ্ট শিল্পপতি বাবু রাজ কুমার পোদ্দার রাজু, শিল্পপতি মো. সিদ্দিকুল আলম সিদ্দিক, নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোমিনুল ইসলাম, ডোমার থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রেজাউল করিম রেজাসহ ব্যবসায়ী, সাংবাদিক, রাজনীতিবিদরা উপস্থিত ছিলেন।
ইফতার পূর্ব এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এতে দেশ ও জাতির সুখ, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সৈয়দপুর থানা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. তাহেরুল ইসলাম দোয়া পরিচালনা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ