স্বপ্নতেই চাকরি পেলেন সেই বাবা

 
 

ঢাকা, ২৬ মে ।। তিনমাস চাকরি না থাকায় অভাবের তাড়নায় নিজের সন্তানের জন্য সুপারশপ স্বপ্ন থেকে খাবার দুধ নিয়ে পালানো সেই বাবাকে চাকরি দিল স্বপ্ন।  আজ রবিবার (১২ মে) সুপারশপটির পরিচালক সাব্বির নাসির স্বপ্ন’র প্রধান কার্যালয়ে সোর্সিং এক্সিকিউটিভ হিসেবে তাঁর হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেন।

শনিবার (১১ মে) তাকে সহায়তা প্রদানকারী খিলগাঁও জোনের সিনিয়র সহকারী পুলিশ কর্মকর্তা জাহিদুল ইসলাম সোহাগের মধ্যস্ততায় স্বপ্ন কর্তৃপক্ষ তাকে খুঁজে বের করেন এবং স্বপ্নর নির্বাহী পরিচালক সাব্বির নাসির আজ (রোববার) এ নিয়োগপত্র হস্তান্তর করলেন।

সাব্বির নাসির বলেন, স্বপ্ন বরাবরই যেকোনো মানবিক ইস্যুর প্রতি শ্রদ্ধাশীল ছিল এবং থাকবে। তারই ধারাবাহিকতায় আজকের এই বাস্তবায়ন। একই সঙ্গে এই বিষয়টিকে নজরে আনতে কাজ করে যাওয়া সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, রাজধানীর খিলগাঁওয়ে স্বপ্নর একটি সুপার শপ থেকে দুধ নিয়ে পালানোর সময় স্থানীয়দের হাতে মারধরের শিকার হন সেই বাবা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম আসল বিষয়টি তুলে ধরেন।ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি জানান, লোকটি আসলে পেশাদার চোর বা অন্য কিছু নয়। অভাবে কারণে সন্তানের জন্য জন্ম দুধ কিনতে না পেরে তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন।

Print Friendly, PDF & Email

 
 
 
 
 
 
 
Mature Webcam Live Cams Telegraph Theme