জলঢাকা উপজেলা চেয়ারম্যান বাহাদুরের শপথ গ্রহন

 
 

নীলফামারী, ২৮ মে॥ নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর শপথ গ্রহন করেছেন। আজ মঙ্গলবার (২৮ মে) সকালে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিভাগীয় কমিশনার জয়নুল বারী কাছ থেকে শপথ গ্রহন করেন বাহাদুর।
শপথ নিয়ে ফিরে এলে বাহাদুরকে উপজেলা জিরোপয়েন্ট মোড়ে সংবর্ধনা প্রদান করে এলাকাবাসী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু প্রমুখ। অনুষ্ঠানে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর বলেন আমি এলাকাবাসীর ভালবাসায় আজ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। সাধারন ভোটারদের ভালবাসা নিয়ে আমি আজ দায়িত্ব গ্রহন করেছি। আমি জলঢাকা উপজেলাটিকে একটি মডেল উপজেলা পরিষদ করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
প্রসঙ্গগতঃ উচ্চ আদালতে মামলা জটিলতা সমাধানের পর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের ভোট গ্রহণ চলতি বছরের ৫ মে শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়। এতে স্বতন্ত্র প্রার্থী চিংড়ি মাছ প্রতীক নিয়ে কেন্দ্রীয় যুবলীগ নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর ৪৭ হাজার ৯৫৭ পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনছার আলী মিন্টু নৌকা প্রতীক নিয়ে ভোট পান ৪০ হাজার ৯৫।

Print Friendly, PDF & Email