• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:৩৮ অপরাহ্ন |

সাইফউদ্দিনকে আইসিসির বিশেষ সম্মান

সিসি ডেস্ক, ৩ জুন ।। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। বিশ্বকাপের ম্যাচ নিয়ে ফেসবুক, টুইটারে নানা আপডেট তথ্য ও ছবি দিয়ে বিশ্বের কোটি ভক্তকে মাতিয়ে রাখছে সংস্থাটি। সেই ধারাবাহিকতায় নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজ ও টুইটার অ্যাকাউন্টের কভারে মোহাম্মদ সাইফউদ্দিনের ছবি দিয়েছে বিশ্ব ক্রিকেটের অভিভাবক সংস্থা।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়েছে বাংলাদেশ। জয়ের অন্যতম নায়ক সাইফউদ্দিন। প্রোটিয়া ব্যাটিং ইনিংসের ৪০তম ওভারে দারুণ খেলতে থাকা ফন ডার ডুসেনকে বোল্ড করেন তিনি। কাঙ্ক্ষিত সাফল্য পেয়েই নিজের চিরচেনা উদযাপন করেন সাইফ।

সেই ছবিটিই নিজেদের ফেসবুক ও টুইটারের কভারে আপলোড করেছে আইসিসি। ম্যাচে ৮ ওভার বোলিং করে ১ মেডেনসহ ৫৭ রান খরচায় ২ উইকেট শিকার করে টাইগারদের জয়ে অবদান রাখেন সাইফ। হাতেনাতে সেই স্বীকৃতি পেলেন তিনি।

উল্লেখ্য, আইসিসির ফেসবুক পেজ ও টুইটার অ্যাকাউন্টের কভার ফটো নিয়মিত পরিবর্তন করা হয়। বিশ্বের যেকোনো প্রান্তে ম্যাচজয়ী সদস্যের ছবি দেয়া হয়। সামনের ম্যাচগুলোতে ভালো করে তাতে জায়গা করে নেয়ার সুযোগ থাকছে অন্য টাইগারদেরও। তথ্যসূত্র: আইসিসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ