এদিন আর ফিরে আসবে না : এরশাদ

 
 

সিসি ডেস্ক, ৬ জুন।। ঈদুল ফিতরের নামাজ আদায়ের পর দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বুধবার বনানী কার্যালয়ে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সবার সুখ ও শান্তি কামনা করেন তিনি।

এরশাদ বলেন, ‘আজকের এ শুভ দিনে শুভেচ্ছা জানাচ্ছি। এমন দিন আবার ফিরে আসুক বারবার। আল্লাহর কাছে এই প্রার্থনা করি। তবে সেদিন আর আমার জীবনে হয়তো ফিরে আসবে না। তো আল্লাহর কাছে দোয়া করবো, তোমরা আমাদের জন্য দোয়া করো।’

জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী জানিয়ে জাপা চেয়ারম্যান বলেন, ‘এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি। গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য। ঈদের এই আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক। এতে আগামীর বাংলাদেশ আরো সমৃদ্ধ ও শক্তিশালী হবে।’

এ সময় হুসেইন মুহম্মদ এরশাদ ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন তারা।

এ সময় প্রেসিডিয়াম সদস্য আবু হোসেন বাবলা, গোলাম কিবরিয়া টিপু, শেখ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর শিকদার লোটন, যুগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

 
 
 
 
 
 
 
error: Content is protected !!