CC News

বঙ্গবন্ধু সেতুতে আটকে দেয়া হলো ফায়ার সার্ভিসের গাড়ি

 
 

সিসি ডেস্ক, ৮ জুন ।। টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুতে উত্তরবঙ্গগামী শ্যামলী পরিবহনের একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরপর সেই ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি বিনা বাধায় ও টোল বিহীনভাবে যেতে চাইলে বাধা দেয়ার অভিযোগ উঠেছে সেতু (বিবিএ) কর্তৃপক্ষের বিরুদ্ধে।

শুক্রবার বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভূঞাপুর ফায়ার সার্ভিস ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক।

জানা যায়, বিকাল আনুমানিক সাড়ে ৩ টার দিকে বঙ্গবন্ধু সেতুর উত্তরবঙ্গগামী লেনে শ্যামলী পরিবহনের একটি গাড়িতে আগুন ধরে যায়। সে সময় এক ব্যক্তি ৯৯৯ এ ফোন করে ঘটনাটি জানায়। পরে ৯৯৯ থেকে ভূঞাপুর ফায়ার সার্ভিসকে ঘটনাটি জানানে হয়। ঘটনা জানার পর ফায়ার সার্ভিস অগ্নি নির্বাপনের জন্য টোল প্লাজার সামনে পৌঁছালে সেতু কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসের গাড়ি আটকে দেয় এবং ৮৫০ টাকা টোল দাবি করে আটকে রাখে। পরবর্তীতে সেতু কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসের গাড়ি ফেরত পাঠিয়ে দেয়।

ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ফেরদৌস বলেন, জরুরি সেবা ৯৯৯ থেকে আমাদের ফোন দিয়ে ঘটনাটি জানানো হয়। ঘটনাস্থলে পৌঁছানোর চেষ্টা করলে সেতু কর্তৃপক্ষ আমাদের টোল প্লাজায় টোল বিহীন প্রবেশে বাধা দিলে আমরা ওই স্থানে পৌঁছাতে পারিনি। বেশ কিছুক্ষণ অপেক্ষা ও সেতু কর্তৃপক্ষকে অনুরোধ করেও যেতে না পেরে আমরা ফিরে আসি।

পুরো ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে অনেকেই নেতিবাচক মন্তব্য করছেন।

Print Friendly, PDF & Email