• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বঙ্গবন্ধু সেতুতে আটকে দেয়া হলো ফায়ার সার্ভিসের গাড়ি

সিসি ডেস্ক, ৮ জুন ।। টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুতে উত্তরবঙ্গগামী শ্যামলী পরিবহনের একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরপর সেই ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি বিনা বাধায় ও টোল বিহীনভাবে যেতে চাইলে বাধা দেয়ার অভিযোগ উঠেছে সেতু (বিবিএ) কর্তৃপক্ষের বিরুদ্ধে।

শুক্রবার বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভূঞাপুর ফায়ার সার্ভিস ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক।

জানা যায়, বিকাল আনুমানিক সাড়ে ৩ টার দিকে বঙ্গবন্ধু সেতুর উত্তরবঙ্গগামী লেনে শ্যামলী পরিবহনের একটি গাড়িতে আগুন ধরে যায়। সে সময় এক ব্যক্তি ৯৯৯ এ ফোন করে ঘটনাটি জানায়। পরে ৯৯৯ থেকে ভূঞাপুর ফায়ার সার্ভিসকে ঘটনাটি জানানে হয়। ঘটনা জানার পর ফায়ার সার্ভিস অগ্নি নির্বাপনের জন্য টোল প্লাজার সামনে পৌঁছালে সেতু কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসের গাড়ি আটকে দেয় এবং ৮৫০ টাকা টোল দাবি করে আটকে রাখে। পরবর্তীতে সেতু কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসের গাড়ি ফেরত পাঠিয়ে দেয়।

ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ফেরদৌস বলেন, জরুরি সেবা ৯৯৯ থেকে আমাদের ফোন দিয়ে ঘটনাটি জানানো হয়। ঘটনাস্থলে পৌঁছানোর চেষ্টা করলে সেতু কর্তৃপক্ষ আমাদের টোল প্লাজায় টোল বিহীন প্রবেশে বাধা দিলে আমরা ওই স্থানে পৌঁছাতে পারিনি। বেশ কিছুক্ষণ অপেক্ষা ও সেতু কর্তৃপক্ষকে অনুরোধ করেও যেতে না পেরে আমরা ফিরে আসি।

পুরো ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে অনেকেই নেতিবাচক মন্তব্য করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ