• বুধবার, ১৮ মে ২০২২, ০৩:২১ অপরাহ্ন |

বৃষ্টিতে পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত

খেলাধুলা ডেস্ক, ৮ জুন।। পরিত্যক্ত হয়ে গেছে পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ। বৃষ্টিতে ব্রিস্টলের ম্যাচে টস করাও সম্ভব হয়নি। পরিত্যক্ত ঘোষণা করায় দুই দল ১ পয়েন্ট করে ভাগাভাগি করে নিয়েছে।

ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল শুক্রবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ব্রিস্টলের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে। কিন্তু বৃষ্টির কারণে মাঠ খেলার অনুপযুক্ত হওয়ায় প্রায় ছয় ঘণ্টা পর ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

এর আগে আম্পায়াররা দুই দফা মাঠ পরিদর্শন করেন। মাঠের কয়েক জায়গায় পানি দেখা গেছে। গ্যালারিতে দর্শকরা অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন।

আম্পায়ার নাইজেল লং ও ইয়ন গোল্ড দ্বিতীয় দফা পরিদর্শন শেষে এমন সিদ্ধান্ত দিয়েছেন। যদিও ইতিমধ্যে বৃষ্টি থেমে গেছে। কাজেই পাকিস্তান-শ্রীলংকার ম্যাচ শুরুর প্রস্তুতিও চলছিল।

ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপে আজ মুখোমুখি হওয়ার কথা ছিল এশিয়ান ক্রিকেটের দুই পরাশক্তি পাকিস্তান ও শ্রীলংকা। কিন্তু পাকিস্তান-শ্রীলংকা ম্যাচে বাধা হয়ে দাঁড়িয়েছিল বৃষ্টি। প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে দুদলই।

প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটে হারে পাকিস্তান। দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে তারা জয় পায় ১৪ রানে।

অন্যদিকে শ্রীলংকা প্রথম ম্যাচে ১০ উইকেটে হারে নিউজিল্যান্ডের বিপক্ষে। তবে দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৩৪ রানে জয় পায় তারা।

১৯৭৫ সালে যাত্রা করে বিশ্বকাপ। এখন পর্যন্ত বৈশ্বিক টুর্নামেন্টে সাতবার মুখোমুখি হয়েছে শ্রীলংকা-পাকিস্তান। সব কটিতেই জয়ী হয়েছে তারকাচিহ্নিত নীল জার্সিধারীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ