CC News

ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে ছোট ভাইয়ের জিডি

 
 

ঢাকা, ১৪ জুন ।। ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন তার আপন ছোট ভাই শাহনওয়াজ আহমেদ শিশির। তুরিন আফরোজ তার ভাই ও মাকে বাড়িতে উঠতে দিচ্ছেন না জানিয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় জিডি করেছেন শিশির।

আজ শুক্রবার উত্তরা পশ্চিম থানায় এই জিডি করা হয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আবুল কালাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘তুরিন আফরোজের ছোট ভাই থানায় এসে বলেছেন আমার বোন আমাকে ও আমার মাকে বাসায় উঠতে দিচ্ছে না। জায়গা-জমি নিয়ে ঝামেলা।’

জানা যায়, এর আগে গত ১ জানুয়ারি ঢাকার প্রথম যুগ্ম জজ আদালতে বাড়ি দখলের অভিযোগে তুরিন আফরোজের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন ছোট ভাই শাহনওয়াজ আহমেদ শিশির। মামলায় উল্লেখ করেছিলেন, ২০১৭ সালের ২ মার্চ পুলিশ দিয়ে ভয় দেখিয়ে মা শামসুন নাহার এবং অন্য ভাড়াটিয়াদের বাড়ি থেকে বের করে দেন তুরিন আফরোজ। নিজেকে বাড়ির মালিক দাবি করে ও জমির দলিলপত্রও দখলে নিয়ে নেন বলে অভিযোগ আনা হয়েছে মামলায়। ভাই শিশির সম্পত্তিতে আসতে চাইলে পুলিশ দিয়ে ধরিয়ে দেয়া হবে বলেও মাকে হুমকি দেন তুরিন আফরোজ।

এর আগেও ২০১৭ সালের ১৯ নভেম্বর তুরিন আফরোজের বিরুদ্ধে জিডি করেছিলেন তাঁর ভাই।

উল্লেখ্য, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর হিসেবে কাজ করার সময় ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে আসামি ওয়াহিদুল হকের সঙ্গে গোপন বৈঠক, মামলার নথি তার কাছে হস্তান্তর ও মামলার মেরিট নিয়ে কথা বলার অভিযোগ ওঠে। এরপর তুরিন আফরোজকে ট্রাইব্যুনালের সব মামলা থেকে অব্যাহতি দেয়া হয়।

Print Friendly, PDF & Email