কুড়িগ্রামে এসপির বদলীর আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

 
 

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম ।। কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম (পিপিএম) এর বদলীর আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সভা-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাব থেকে শহীদ মিনার চত্ত্বর পর্যন্ত কুড়িগ্রাম-চিলমারী সড়কে ২ ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে খলিলগঞ্জ স্কুল এন্ড কলেজের শিক্ষক এবং শিক্ষার্থীরা। এতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়।
মানব বন্ধনে বক্তব্য রাখেন, খলিলগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রীতা রানী দেব, সহকারী শিক্ষক আনোয়ারুল হক, হযরত আলী, মোশারফ হোসেন, শিক্ষার্থী রহমত আলী রনি, মিনারুল ইসলাম ও আফসানা শাহরিমা প্রমুখ।
বক্তারা বলেন, শিক্ষানুরাগী পুলিশ সুপার মেহেদুল করিম কুড়িগ্রামে আসার পর থেকে আইন শৃংখলার পাশাপাশি শিক্ষার উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখে চলেছেন। দায়িত্বে থাকা অবস্থায় তিনি খলিলগঞ্জ স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের পাঠদানসহ গরীব শিক্ষার্থীদের সহায়তা প্রদান করে আসছেন। পাশাপাশি নিজ খরচে শিক্ষার্থীদের জন্য ই-লাইব্রেরী স্থাপন করে শিক্ষার্থীদের লেখাপড়ায় উৎসাহিত করেছেন। তার আকর্ষিক বদলীর আদেশে আমরা হতভম্ব হয়ে পড়েছি। এ অবস্থায় তাকে আরো কিছু দিন কুড়িগ্রামে রাখা না হলে শিক্ষা ক্ষেত্রে এসব উন্নয়ন ভেস্তে যাবে। আমরা সরকারের কাছে জোড় দাবী জানাচ্ছি তাকে আরো কিছু দিন কুড়িগ্রাম জেলায় পুলিশ সুপারের দায়িত্বে রাখা হোক।

Print Friendly, PDF & Email