আন্তঃনগর ট্রেনের টয়লেটে কিশোরীকে ধর্ষণের চেষ্টা

 
 

সিসি ডেস্ক, ২১ জুন ।। ঢাকা থেকে রাজশাহীগামী আন্তঃনগর ট্রেন সিল্কসিটি এক্সপ্রেসের টয়লেটে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টা করেছে মমিনুল ইসলাম (২৭) নামে এক যুবক। বৃহস্পতিবার রাতে ট্রেনের টয়লেটে এ ঘটনা ঘটে।

ট্রেনটি ঈশ্বরদী বাইপাস পৌঁছালে ওই কিশোরী টয়লেটে যায়৷ এ সময় জোর করে ওই টয়লেটের মধ্যেই ঢুকে পড়ে অভিযুক্ত যুবক মমিনুল। এক পর্যায়ে তার মুখ চেপে ধরে এবং ধর্ষণের চেষ্টা চালায়। কিশোরীর চিৎকারে টয়লেটের সামনে ভিড় করেন ট্রেন যাত্রীরা। টয়লেটের দরজা বন্ধ থাকায় বাইরে অপেক্ষা করতে থাকেন যাত্রীরা। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর দরজা খুলে মমিনুল। এ সময় তাকে গণপিটুনি দেওয়া হয়।

সিল্কসিটি আন্তঃনগর ট্রেনটি রাত পৌনে ১১টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে পৌঁছায়। ট্রেনযাত্রীরা ওই বখাটেকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেন। পরে অভিযুক্ত যুবককে আটক করে জিআরপি থানায় নেওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় ঘটনার প্রাথমিক সত্যতা পায় পুলিশ।

আটক যুবক মমিনুল ইসলামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার থানাতলা এলাকায়। মমিনুল পেশায় রাজমিস্ত্রি।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জের শহীদ ক্যাপ্টেন মনসুর আলী রেলওয়ে স্টেশন থেকে রাজশাহীর উদ্দেশে নানী ও খালার সঙ্গে ট্রেনে উঠে ওই কিশোরী।

পুলিশ জানায়, ঘটনাটি ঈশ্বরদী জিআরপি থানার অধীনে ঘটেছে তাই তার বিরুদ্ধে ওই থানাতেই মামলা করা হবে। এ কারণে রাতের ফিরতি ট্রেনে আসামিকে ঈশ্বরদী থানায় পাঠানো হয়।

এ ঘটনায় ওই কিশোরীর খালা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করবেন বলে জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email

 
 
 
 
 
 
 
 

error: Content is protected !!