পুলিশ সদস‌্যের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

 
 

সিসি ডেস্ক, ২৫ জুন ।। চট্টগ্রামের সীতাকুণ্ডে এক স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দফায় দফায় ধর্ষণ শেষে বিয়ে করতে অস্বীকৃতি জানানোয় এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সোমবার রাতে ভুক্তভোগি ছাত্রীর মা বাদি হয়ে মামলাটি দায়ের করেন। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসদরের দক্ষিণ ইদিলপুর গ্রামের আবুল কালামের ছেলে রাঙামাটিতে কর্মরত পুলিশ কনস্টেবল মোঃ শাহাদাত ইসলাম সম্রাট (২২) তার প্রতিবেশি এক ৯ম শ্রেণির স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর গত কয়েক মাসে বিভিন্ন সময়ে ছুটিতে এসে ছাত্রীটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে সীতাকুণ্ড ইকোপার্ক ও বোটানিক্যাল গার্ডেনসহ বিভিন্ন স্থানে নিয়ে একাধিক বার ধর্ষণ করে। সম্প্রতি এ বিষয়টি ওই ছাত্রীর পরিবার জানার পর কনস্টেবল সম্রাটকে তাদের মেয়েকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায় এবং এক পর্যায়ে যোগাযোগও বন্ধ করে দেয়। বাধ্য হয়ে গত সোমবার রাতে ওই ছাত্রীর মা বাদি হয়ে সীতাকুণ্ড থানায় ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন বলেন, সে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে বিভিন্ন স্থানে ধর্ষণ করেছে মর্মে তার মা মামলা দায়ের করেছে। আমরা মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা করাব এবং আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

Print Friendly, PDF & Email

 
 
 
 
 
 
 
 

error: Content is protected !!