• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন |

কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে ৬ জনের মরদেহ উদ্ধার

কক্সবাজার, ১০ জুলাই ।। কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে ভেসে আসা একটি মাছ ধরার ট্রলার থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৈরী আবহাওয়ার কবলে পড়ে ট্রলার দুর্ঘটনায় ওই ছয়জনের মৃত্যু হয়েছে। এসময় দুজনকে জীবিত উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

ধারণা করা হচ্ছে নিহতরা সবাই জেলে। তবে নিহতদের কারো নাম কিংবা বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। আজ বুধবার (১০ জুলাই) ভোরে এসব মরদেহ দেখতে পেয়ে উদ্ধার করা হয়।

কক্সবাজার টুরিস্ট পুলিশের এএসপি ফখরুল করিম গণমাধ্যমকে জানান, মঙ্গলবার দিনগত রাত তিনটার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে ভাঙাচোরা একটি মাছ ধরার ট্রলার ভেসে আসার খবর পাওয়া যায়। পরে টুরিস্ট পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গেলে ট্রলারটির আশপাশে চারটি মরদেহ ভাসমান অবস্থায় এবং আরও দু’টি মরদেহ ট্রলারের পাটাতনের ভেতর পাওয়া যায়।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে, সাগরে মাছ ধরতে গিয়ে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ট্রলারটি। এটি বাংলাদেশের না মিয়ানমারের সেটি নিশ্চিত হওয়া যায়নি। তবে স্থানীয় অনেকেই ধারণা করছেন এটি মিয়ানমারের ট্রলার হতে পারে।

তিনি জানান, নিহতদের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তাদের পরিচয় শনাক্তের কাজ চলছে। পুলিশের টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এদিকে স্থানীয়রা জানান, মাছ ধরার নিষেধাজ্ঞা চললেও পেটের তাগিদে হয়ত জেলের দল রাতের আঁধারে ছোট বোট নিয়ে সাগরে মাছ ধরতে নামে। বৈরী আবহাওয়ায় বোট উল্টে তাদের মৃত্যু হতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ