সৈয়দপুর বন্ধন শিল্পী গোষ্ঠীর অভিনয় প্রতিযোগিতা অনুষ্ঠিত

 
 

সিসি নিউজ, ২৭ জুলাই ।। “নাটক সমাজের দর্পন” এই শ্লোগানকে সামনে রেখে সৈয়দপুর বন্ধন শিল্পী গোষ্ঠী আয়োজন করে একক অভিনয় প্রতিযোগিতা/২০১৯ এবং প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শুক্রবার বিকালে নীলফামারীর সৈয়দপুরের পাইলট উচ্চ বিদ্যালয় অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় ২৪টি স্কুলের শিক্ষার্থীরা একক অভিনয়ে অংশগ্রহন করে । ক এবং খ দুটি গ্রুপের মোট ৬ জন ১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারীকে সনদ এবং ক্রেস্ট পুরস্কার প্রদান করা হয়। গ্র“প ‘ক’ প্রথম স্থান অধিকার করে তাহ্সিন আহমেদ, ইন্টারন্যাশনাল স্কুল, ২য় স্থান রুমি আক্তার, কাজী আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়, ৩য় স্থান রাবেয়া আক্তার, কাজী আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় । গ্র“প ‘খ’ প্রথম স্থান অধিকার করে সিয়াম উন নাহার, সৈয়দপুর মুসলিম উচ্চ বিদ্যালয়, ২য় স্থান রুপালী আক্তার, কাজী আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়, ৩য় স্থান ইনছানা জাহান নিধি, কাজী আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় ।
এ ছাড়া একক অভিনয়ে অংশগ্রহণকারী প্রতিটি প্রার্থীকে সান্তনা পুরস্কার দেয়া হয়। সংগঠনের সভাপতি আশরাফুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান অতিথি: জনাব মো: আনোয়ারুল ইসলাম, (প্রধান শিক্ষক, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়) অনুষ্ঠানে ৩ জন বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, জনাব সপন কুমার গুহ প্রবীন নাট্য অভিনেতা, জনাব মীর সারোয়ার আলী মুকুল টিভি অভিনেতা, জনাব কাজী মো: আনিছুর রহমান নাট্য অভিনেতা ও অফিস সহকারী, মাধ্যমিক শিক্ষা অফিস, সৈয়দপুর।
অনুষ্ঠানে আরো উপস্থিত থেকে বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা বিথী জামান, তাহের আলী বসুনিয়া, সহ সভাপতি বেলাল হোসেন, মাসুদ রানা, শিক্ষিকা জিনাত পারভিন, আমিনুল হক স্কুলের প্রধান শিক্ষক মাহাবুব আলম, শিক্ষক আপন ও ওয়াজেদ প্রমূখ।
অনুষ্ঠানটি সঞ্চালন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সা: সম্পাদক রইজ উদ্দিন রকি।

Print Friendly, PDF & Email

 
 
 
 
 
 
 
Mature Webcam Live Cams Telegraph Theme