• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

বিএনপি-জামায়াত পদ্মা সেতু নিয়ে গুজব ছড়াচ্ছে- নানক

নীলফামারী, ২৮ জুলাই ।। বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন,“ শত বাঁধা পেরিয়ে পদ্মা সেতু যখন বাস্তবে রূপ নিচ্ছে তখন মানুষের মাথা লাগবে বলে বিএনপি-জামায়াত প্রচারণা চালাচ্ছে”। রোববার দুপুরে নীলফামারী পৌরসভা মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ আওয়ামী লীগ শক্তিশালী সংগঠন উল্লেখ করে তিনি আরো বলেন,“আওয়ামী লীগকে ধ্বংস ও নিঃচিহৃ করতে ইয়াহিয়া, আইয়ুব খান, মোনায়েম, জিয়া ও এরশাদরা কম চেষ্টা করেনি। তবে আওয়ামী লীগ ধ্বংশ হয়ে যায়নি। কারন আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দ শক্তিশালী এবং তারা স্বার্থহীন ভাবে দল করে”।
জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে বর্ধিত সভার উদ্বোধন করেন অঅওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক।
জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হকের সঞ্চালনায় এসময় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আলীম এমপি ও জেলার ছয় উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকগন বক্তৃতা করেন।
আগামী সেপ্টেম্বরের মধ্যে জেলার সকল ইউনিটের সম্মেলন করার সিদ্ধান্ত হয় বর্ধিত সভায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ