• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন |

সৈয়দপুর ১০০ শয‌্যা হাসপাতালে ডেঙ্গু রোগী

সিসি নিউজ, ৩০ জুলাই ।। নীলফামারীর সৈয়দপুর ১০০ শয‌্যা হাসপাতালে আসাদ আলী (২৮) নামে একজন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছে। তিনি জ্বর নিয়ে আজ মঙ্গলবার সকালে হাসপাতালে ভর্তি হন। আসাদ দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী গ্রামের আব্দুস সামাদের পুত্র।

রোগীর স্বজনেরা জানান, আসাদ ঢাকায় একটি প্রতিষ্ঠিত ওষুধ কোম্পানীতে চাকুরী করতেন। ক’দিন আগে জ্বরে আক্রান্ত হন। চিকিৎসকের পরামর্শে ইবনে সিনা হাসপাতালে পরীক্ষা-নিরিক্ষা শেষে ডেঙ্গু হয়েছে বলে নিশ্চিত হন তিনি।

সৈয়দপুর ১০০ শয‌্যা হাসপাতালের কর্তব‌্যরত চিকিৎসক কামাল হোসেন সিসি নিউজকে আসাদ নামে ওই রোগীর ভর্তি বিষয়টি নিশ্চিত করে বলেন, রোগীকে সার্বক্ষনিক পর্যবেক্ষণ করা হচ্ছে।

জেলার সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্ম্মন সিসি নিউজকে জানান, নীলফামারী সদর হাসপাতালে ২ জন ডেঙ্গু রোগীকে চিকিৎসা দেয়া হচ্ছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চিকিৎসকদের অনুরোধ করা হয়েছে, কোনো রোগীকে নিয়ে সন্দেহ দেখা দিলেই যেন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এ ছাড়া ডেঙ্গু থেকে রক্ষা পেতে করণীয় বিষয়ে প্রচারপত্র বিলি, স্থানীয় সংবাদপত্রে বিজ্ঞপ্তি প্রকাশ ও মাইকিং করা হয়েছে। স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীদেরকে সতর্ক রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ