• সোমবার, ২৩ মে ২০২২, ০৩:২৮ অপরাহ্ন |

জলঢাকায় দাফনের এক মাস পর লাশ উত্তোলন

জলঢাকা (নীলফামারী), ৩১ জুলাই ।। নীলফামারীর জলঢাকায় বুধবার দুপুরে উপজেলার কাঠালী ইউনিয়নে গূহকর্মী আছিয়া বেগম’র লাশ উত্তোলন করা হয়।নীলফামারীর ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এ লাশ উত্তলনের সময় উপস্থিত ছিলেন নীলফামারী অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) রুহুল আমিন, নীলফামারীর সিভিল সার্জন ডা. আবু হেনা মোস্তফা কামাল, জলঢাকা উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলা, ওসি মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্টমিডিয়ার সাংবাদিক গন।

উল্লেখ্য, গত ৩০ জুন/১৯ গভীর রাতে ডাঃ সাখাওয়াত হোসেন শাহিন’র বাসায় গূহকর্মী হিসেবে দীর্ঘদিন কাজ করা অবস্থায় তার মৃত্যু হয়। পরের দিন দুপুরে ডাঃ সাখাওয়াত হোসেন শাহিনর গ্রামের বাড়ি কাঠালী ইউনিয়নে দাফন করেন।

গত ০২ জুলাই/১৯ ঐ গূহকর্মীর ভাই আশরাফুল হক বাদী হয়ে নীলফামারী আমলী আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। লাশ উত্তোলন শেষে মামলার বাদী বলেন, আমার বোনের মৃত্যু সন্দেহ জনক হলে আমি মামলা দায়ের করি। তারই প্রেক্ষিতে আজ আমার বোনের লাশ উত্তোলন করা হয়।

দায়িত্বরত ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম উপস্থিত সংবাদকর্মীদের বলেন মহামান্য হাইকোটের নির্দেশে আমরা আজ এ লাশ উত্তোলন করলাম। ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, আমরা লাশ উত্তোলন করলাম, পোস্টমর্টেমের জন্য ফরেনসিকে বিভাগে পাঠানো হল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ