সৈয়দপুর রেলওয়ে কলোনী সপ্রাবির প্রধান শিক্ষককে বিদায়ী সংবর্ধনা

 
 

সিসি নিউজ, ৬ আগষ্ট ।। নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম মুকুলকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি সৈয়দপুর উপজেলা শাখা এবং সকল প্রধান শিক্ষকদের পক্ষ থেকে শহরের বাঙ্গালীপুর নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া।
উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও সৈয়দপুর ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহফুজার রহমান মাহফুজ।
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহজাহান মন্ডল।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার, বিদায়ী প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম মুকুল, বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াছ, নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শরীফা মমতাজ প্রমূখ।
এর আগে বিদায়ী প্রধান শিক্ষক মমিনুল ইসলাম মুকুলকে উদ্দেশ্য করে লেখা মানপত্র পাঠ করা হয়। এ মানপত্র পাঠ করেন বাঙ্গালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোখনাসা প্রধান।
গোটা বিদায় সংবধর্থনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মধ্য বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মো. শহিদুল হক।
অনুষ্ঠানে সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. রুহুল আমিন প্রধান, মোছা. মুসারাত জাহানসহ উপজেলা সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিরাগণ উপস্থিত ছিলেন।
শেষে বিদায়ী অতিথিকে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সৈয়দপুর উপজেলা শাখার পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেয়া হয়। এছাড়াও অনুষ্ঠানে বাঙ্গালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও অনেকেচর ব্যক্তিগত পক্ষ থেকেও বিদায়ী প্রধান শিক্ষককে নানা রকম উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

Print Friendly, PDF & Email