কিশোরগঞ্জ থানায় হাজতীর মৃত্যু ঘটনায় বিক্ষোভ (ভিডিও)

 
 

সিসি নিউজ, ১০ আগষ্ট ।। নীলফামারীর কিশোরগঞ্জ থানায় এক হাজতী আত্মহত্যা করেছেন। আজ রোববার বিকেলে থানার হাজত খানার ভেন্টিলেটরের রডের সাথে কম্বল পেচিয়ে তিনি আত্মহত্যা করেন। নিহত মামুন কিশোরগঞ্জ সদর ইউনিয়নের যদুমনি গ্রামের মৃত. হুজুর আলীর ছেলে।
কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান, দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের যদুমনি গ্রামের গরু চুরির সন্দেহে আব্দুল্লাহ আল মামুন নামের এক যুবককে আটক করে এলাকাবাসী। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বেলা দুইটার দিকে থানায় নিয়ে এসে হাজতে রাখে। বিকেল চারটার দিকে মামুন হাজতের মধ্যেই আত্মহত্যা করে।
এদিকে এ ঘটনা ছড়িয়ে পড়লে মামুনের স্বজন ও এলাকাবাসী থানা ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করেন। এসময় তারা থানা লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। তাদের দাবি মামুনকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
রাত ৯টার দিকে নির্বাহী ম্যাজিস্টেট পরিমল কুমার সরকারের উপস্থিতিতে লাশের সুরতহাল করা হয়। তিনি প্রাথমিকভাবে আত্মহত্যার করেছে বলে জানান।

নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, মামুনের বিরুদ্ধে কিশোরগঞ্জ থানায় জুয়া ও জলঢাকা থানায় মাদকের মামলা রয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন:

Print Friendly, PDF & Email