জলঢাকায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ আহত ১০

 
 

সিসি নিউজ, ১৫ আগষ্ট ।। শোক দিবসের কর্মসূচীকে কেন্দ্র করে নীলফামারীর জলঢাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছেন। আজ বেলা দেড়টার দিকে জলঢাকার বঙ্গবন্ধু চত্ত্বর এলাকায় এ ঘটনা ঘটে।
শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মিন্টু ও সাধারন সম্পাদক শহীদ হোসেন রুবেলের নেতৃত্বে জিরো পয়েন্টে এবং বঙ্গবন্ধু চত্বর এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান ও পৌর সভাপতি আশরাফ হোসেনের নেতৃত্বে পৃথক কর্মসূচী ঘোষণা করা হয়।
পুলিশ জানায়, বেলা ১২টার দিকে শহরের বঙ্গবন্ধু চত্বর এলাকায় মান্নান-আশরাফ সমর্থিত নেতাকর্মীরা শোক দিবসের আলোচনায় অংশ নেয়। এসময় মিন্টু ও রুবেলের নেতৃত্বে একটি শোক র‌্যালী বের হয়ে বঙ্গবন্ধু চত্বর দিয়ে যাবার সময় অতর্কিত ভাবে ঐ আলোচনা সভায় হামলা করে। এতে উভয় পক্ষের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পরে দুপুর দেড়টার দিকে মিন্টু-রুবেল সমর্থকরা শহরের জিরো পয়েন্ট এলাকায় আলোচনা অনুষ্ঠান শেষ করে বঙ্গবন্ধু চত্বর এলাকায় পৃথক সভাস্থলে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় জলঢাকা থানার উপ-পরিদর্শক মামুনুর রশীদ ও পাঁচ পুলিশ সদস্যসহ মোট ১০ জন আহত হন।
এসময় পুলিশ ১৩ রাউন্ড করে রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

 
 
 
 
 
 
 
error: Content is protected !!