সড়ক দুর্ঘটনায় ৬ জেলায় নিহত ১৯

 
 

সিসি ডেস্ক, ১৫ আগষ্ট ।। ফেনীতে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৮ জন। এছাড়া সড়ক দুর্ঘটনায় দেশের আরো ৬ জেলায় নিহত হয়েছেন ১১ জন।

রাজধানীর মিরপুর থেকে কক্সবাজার যাচ্ছিলো প্রাইম প্লাস পরিবহনের পিকনিকের একটি বাস। সকাল ৭ টায় ফেনী-কক্সবাজার সড়কে পৌঁছালে বাসচালক নিয়ন্ত্রণ হারালে বাসটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই নিহত হয় ছয়জন।

আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেয়া হলে সেখানে আরো একজনের মৃত্যু হয়। আহত ৭ জনকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে আরো একজন মারা যান। নিহতরা হলেন, বিক্রমপুরের সুজন ও অপু, রাজধানী মিরপুরের ইকবাল ও শামিম, মাদারীপুরের রিপন, নারায়নগঞ্জের মুন্না খান, ফেনীর ছাগলনাইয়ার শাহাদাত হোসেন এবং আদমজীর আজাহার আলী।

এদিকে ফরিদপুরের ভাঙ্গার নওয়াপাড়া এলাকায় সকাল সাড়ে ৯টার দিকে দুই বাসের সংঘর্ষ হয়। এতে এক বাসের চালকসহ তিন যাত্রী নিহত হয়। আহত হয়েছেন অন্তত ৩১ জন। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া, সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জের কটিয়াদিতে ৩, সিরাজগঞ্জে ২, ময়মনসিংহে ১, গোপালগঞ্জে ১ ও টাঙ্গাইলে ১ জন নিহত হয়েছেন।

Print Friendly, PDF & Email