• বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ১২:৪৫ পূর্বাহ্ন |

কুড়িগ্রামে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

Red Chilli Saidpur

কুড়িগ্রাম, ২০ আগষ্ট ।। জেলার রাজারহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাই ও ভাতিজাদের দায়ের কোপে সাজিনা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশংকা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই নারীর বাবা ফরহাদ হোসেন। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের খুলিয়াতারী গ্রামের ফরহাদ আলী (৬০) তার জমিতে ধান রোপণের জন্য গেলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা তারই বড় ভাই ফারছেদ আলীর ছেলে ছয়ফুল গং তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় ফরহাদ আলীর স্বামী পরিত্যক্তা কন্যা সাজিনা বেগম (৪৫) পিতাকে বাঁচাতে এগিয়ে গেলে প্রতিপক্ষের লোকেরা তাকেও রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে আশংকা জনক অবস্থায় তাদেরকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে পথিমধ্যে সাজিনা বেগমের মৃত্যু হয়। ঘটনার সাথে জড়িত সোহেল (১৮) ও সুলতানা বেগম (৩৬) নামের দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রাজারহাট থানার ওসি কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।

আর্কাইভ