সৈয়দপুরে প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনারের উদ্বোধন

 
 

সিসি নিউজ, ২২ আগষ্ট ।। নীলফামারীর সৈয়দপুরে বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত শহীদ মিনারের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে শহীদ মিনারটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ও পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শহীদ মিনারের শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল এবং বিটিভির সাবেক প্রধান ডিজাইনার ও শহীদ মিনানটির ডিজাইনার বীর মুক্তিযোদ্ধা জি. এম. রাজ্জাক।
বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি সাংবাদিক এম. ওমর ফারুকের সভাপতিত্বে স্বাগত বক্তব্য স্বাগত রাখেন প্রধান শিক্ষক মোহাম্মদ ইলিয়াস।
এতে অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য মো. রেজাউল ইসলাম রেজু, মমতাজ আলী ও অভিভাবক সদস্য মো. জিল্লুর রহমান প্রমূখ।
একই অনুষ্ঠানে বিদ্যালয়ের দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, শহরের বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বিদ্যালয় সূত্র জানায়, বিদ্যালয়ের শহীদ মিনারটির ডিজাইন করেন বিটিভির সাবেক প্রধান ডিজাইনার বীর মুক্তিযোদ্ধা জি. এম. রাজ্জাক। এটি নির্মাণে প্রায় আড়াই লাখ টাকা ব্যয় হয়েছে। সরকারি অনুদান ছাড়াও বিদ্যালয়ের সঙ্গে সংশ্লিষ্টদের আর্থিক সহযোগিতায় শহীদ নির্মাণটি নিমার্ণ করা হয়।

Print Friendly, PDF & Email