সৈয়দপুরে মাদক মামলার অজ্ঞাত আসামী গ্রেফতার

 
 

সিসি নিউজ, ২৪ আগষ্ট ।। নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পালের কৌশলে আটক হলেন মাদক মামলার অজ্ঞাত আসামী আইনুল। ওই মামলায় আইনুলের নাম উল্লেখ থাকলে তার পিতা ও গ্রামের নাম অজ্ঞাত ছিল। তার বাড়ি দেখানো হয়েছিল দিনাজপুরের পার্বতীপুর উপজেলায়।

গতকাল শুক্রবার রাতে সৈয়দপুরের বাঙ্গালীপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়ার একটি চাতাল থেকে তাকে গ্রেফতার করেন পুলিশের ওই কর্মকর্তা। মাদক ব‌্যবসায়ী আইনুল ওই গ্রামের মোক্তার আলীর পুত্র। তাকে গ্রেফতারে ওই এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

জানা যায়, গত ১৫ জুন সৈয়দপুর শহরের গোয়ালপাড়া কলাহাটি থেকে পুলিশ ২০ পিচ ইয়াবাসহ ইমরান ইসলাম (২০) নামে এক ভ‌্যানচালককে আটক করে। এ সময় আইনুল ও অন‌্যান‌্য আসামীগণ পালিয়ে যায়। পরে থানার এস আই দিলীপ কুমার রায় নিজে বাদী হয়ে মাদকদ্রব‌্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) এর টেবিলের ১৪ (ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলায় বাঙ্গালীপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়ার তছলিম শেখের পুত্র ভ‌্যানচালক ইমরান ইসলামকে প্রধান আসামী এবং পলাতক আইনুলকে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বাসিন্দা এবং পিতা ও গ্রাম অজ্ঞাত দেখানো হয়। ফলে পুলিশের কাছে অজ্ঞাত থেকে যায় মামক ব‌্যবসায়ী আইনুলসহ অন‌্যান‌্য আসামীরা।

এ ব‌্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল সিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আইনুলকে একটি চাতাল থেকে গ্রেফতার করা হয়। তার বাড়ি সৈয়দপুর থানাধীন হয়েও অজ্ঞাত দেখানোর বিষয়ে তিনি বলেন, মামলাটি অধিকতর তদন্ত করা হচ্ছে।

Print Friendly, PDF & Email