• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

উত্তরাঞ্চলে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক

সিসি ডেস্ক, ২৪ আগষ্ট ।। আগামী ৪ সেপ্টেম্বর থেকে রাজশাহী ও রংপুর বিভাগসহ উত্তরাঞ্চলে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন।

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল রবি চৌধুরীর মৃত্যুর ঘটনায় আটক ট্রাক চালক শাহজাহান আলীর বিরুদ্ধে দায়ের করা মামলা ৩০২ ধারা থেকে ৩০৪ ধারায় পরিবর্তনের দাবিতে এ ধর্মঘটের ডাক দেয়া হয়।

আজ শনিবার দুপুরে নাটোর শহরের একটি রেস্টুরেন্টে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রাজশাহী আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক আনসার আলী এ ঘোষণা দেন।এসময় উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গত ১৬ আগস্ট ময়মনসিংহের পরানগঞ্জ এলাকায় ট্রাকের ধাক্কায় মৃত্যু হয় ট্রাফিক পুলিশের কনস্টেবল রবি চৌধুরীর, এ ঘটনায় ট্রাক চালক শাহজাহানকে আটক করে তার বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা দায়ের করে পুলিশ। আগামী ৩ সেপ্টেম্বরের মধ্যে ধারা পরিবর্তন করা না হলে পরদিন থেকে শুরু হবে এ ধর্মঘট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ