• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ফরিদপুরের সড়ক দুর্ঘটনায় ৯জন নিহত

ফরিদপুর, ২৪ আগষ্ট ।। ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৯জন নিহত হয়েছে। ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের ধুলদীতে ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে পড়ে ৬ জন ও নগরকান্দা উপজেলার তালমার মোড়ে বাসচাপায় আরো ৩ জন নিহত হয়েছেন। এছাড়াও ধুলদীতে ব্রিজের রেলিং ভাঙার ঘটনায় আরও ২২ জন আহত হন।

ফরিদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল খবরটি নিশ্চিত করছেন। তিনি বলেন, দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চলছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে কমফোর্ট লাইন পরিবহনের ফরিদপুরমুখী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

তবে তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

এদিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমার মোড়ে বাস চাপায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন।

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঢাকা বরিশাল মহাসড়কে নগরকান্দা উপজেলার তালমার মোড়ে আর কে টাভেল্স নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন পথচারীকে চাপা দেয়। এত ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আরো ৩ জনকে ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন-রেশমা বেগম (৩০), রেশমার ছেলে রনি (১২) ও আরেক পথচারী আবুল সিনকদার (৪০)।

নিহত রেশমার বাড়ি নগরকান্দার মনোহরপুর গ্রামে ও আবুল সিকদারের বাড়ি বারখাদিয়া গ্রামে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ