রানুকে ৫৫ লাখ টাকার বাড়ি উপহার

 
 

সিসি ডেস্ক, ২৯ আগষ্ট ।। জীবনটা তার বদলে গিয়েছে এক মুহূর্তেই। রানাঘাট স্টেশনের ভবঘুরের জীবন আজ খ্যাতির আলোর নীচে চমকাচ্ছে। ‘রানাঘাটের লতা’ রানু মণ্ডলের নাম এখন সবাই জানে।

ফেসবুকের একটা ভিডিও। সেই ভিডিওতে রানুর গলায় ‘প্যার কা নাগমা হ্যায়’ মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যাকে কেউ কোনোদিন পাত্তা দেয়নি, সবাই ভবঘুরে ভাবত, সেই রাণু মণ্ডল মুম্বাইয়ে হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডিং করে আজ লাইমলাইটের কেন্দ্রে।

লাইম লাইটে আসার পর রানুর মেয়েও তার সঙ্গে দেখা করেন। মাকে বাড়ি নিয়ে যান। অথচ ১০ বছর মায়ের খোঁজ নেননি সেই মেয়ে। দিন রাত কেটেছে রাস্তায় রাস্তায়।

এদিকে, রানু ভাইরাল হওয়ার পরেই শোনা গিয়েছিল তিনি ডাক পেতে চলেছেন বিগ বসের ঘরে। তবে এ নিয়ে সালমান খান এবং রানু মণ্ডল কেউ মুখ খোলেননি।

এবার অবশ্য সালমান খানের তরফ থেকে এলো আসল চমক। রানুকে ৫৫ লাখ টাকার বাড়ি উপহার হিসাবে দিলেন ভাইজান খ্যাত এ অভিনেতা।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, রাণুর জাদুকরী কণ্ঠ মুগ্ধ করেছে বলিউড সুপারস্টারকে।

সম্প্রতি হিমেশ রেশমিয়ার সঙ্গে একটি সিনেমার গানে কণ্ঠ দেন রাণু। সেই গানের স্টেশন সেশনের একটি অংশ এখন ভাইরাল। এই গায়ক জানান, রাণুর স্বর্গীয় কণ্ঠের অধিকারী।

এরপরই সালমান ঠিক করেছেন তার পরের সিনেমা ‘দাবাং থ্রি’তে রাণুর একটি গান রাখবেন।

এর আগে নামি চ্যানেলের রিয়্যালিটি শো’তে হাজির করা হয় রাণুকে। সেখানে অলকা ইয়াগনিক ও জাভেদ আলী গান নিয়ে তাকে পরামর্শ দেন।

সম্প্রতি মুম্বাই থেকে বাড়ি ফিরেছেন রাণু। সেখানে তাকে দেখতে দূর-দুরান্ত থেকে হাজির হয় অনেক মানুষ। এরই মধ্যে পশ্চিমবঙ্গের একটি পূজা মণ্ডপের থিম সং গাওয়ার প্রস্তাব পেয়েছেন তিনি।

এখন শোনা যাচ্ছে, রাণুকে নাকি এবার দেখা যাবে ‘বিগ বস’-এর ঘরে। ২৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে সালমানের অনুষ্ঠানটির সিজন ১৩। তবে এই বিষয়ে রাণু বা সনি টিভি থেকে কিছু জানানো হয়নি।

Print Friendly, PDF & Email