• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

চিরিরবন্দরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

চিরিরবন্দর (দিনাজপুর), ২৯ আগষ্ট ।। দিনাজপুরের চিরিরবন্দরে ব্যাটারীচালিত রিকশাভ্যানের চার্জারের লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পর্শে এক সন্তানের জনক এন্তাজুল হক নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত এন্তাজুল ওইগ্রামের ইসাহাক আলী গেন্দুর ছেলে। এ ঘটনাটি আজ বৃহস্পতিবার ভোর ৫টায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের গুচ্ছ গ্রামে ঘটেছে।
পারিবারিক ও প্রতিবেশী সূত্রে জানা গেছে নিত্যদিনের মতো এন্তাজুল ব্যাটারী চালিত রিকশাভ্যানের চার্জার খুলতে যায় এবং ওইলাইন খুলতে গিয়ে সে বিদ্যুতায়িত হয় এবং মৃত্যুবরণ করে। থানা পুলিশ মরদেহের সুরতহাল করে। পরিবারের কারো কোন আপত্তি না থাকায় মরদেহ দাফনের অনুমতি প্রদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ