নীলফামারীতে দূর্নীতি ও মাদক বিরোধী সচেতনতায় ‘আলো’

 
 

নীলফামারী, ৩১ আগষ্ট ।। দূর্নীতি,মাদক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন আলো’র উদ্দ্যোগে নীলফামারী সদর উপজেলার দায়োয়ানী টেক্সটাইল বাজারে দূর্নীতি, মাদক ও সন্ত্রাস-জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ আগষ্ট) রাতে অনুষ্ঠিত আলোচনা সভায় আলো’র সাধারন সম্পাদক মাহমুদ আল হাসান রাফিনে’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

তিনি বলেন, ‘ আজ সমাজের প্রায় প্রতিটি সেক্টরে দূর্নীতি-অনিয়মে ছেয়ে গ্যাছে, আজ অনিয়ম যেন নিয়ম। সকল প্রকার অন্যায়,অবিচার,দূর্নীতি-দূবৃতায়নের বিরুদ্ধে তরুন-যুব সমাজ কে এগিয়ে আসতে হবে। আগামি প্রজন্মের জন্য আমরা একটি সচেতন, সুন্দর সমাজ বিনির্মানে আজকের তরুন ও যুবকরাই অগ্রনী ভূমিকা রাখবে।

সামাজিক সম্পৃক্তির বৃদ্ধির উপর জোর দিয়ে জয়নাল আবেদীন বলেন, ‘মাদকের ছোবল থেকে সমাজ কে মুক্ত করতে হবে।সামাজিক ভাবে সচেতনতা বৃদ্ধি করে সকল সামাজিক অসঙ্গতি রুখে দিতে হবে।’ উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন নীলফামারী জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আব্দুল জলিল, বীর মুক্তিযোদ্ধা বাবু বঙ্কু বিহারী রায়, অধ্যক্ষ হাসিম হায়দার (অপু), চিকিৎসক আবতার রহমান প্রমুখ।

এর আগে সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের হরতকি তলা বাজার ইউনিটের অস্থায়ী কার্যালয়ের উদ্ধোধন করা হয়।

Print Friendly, PDF & Email