• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সৈয়দপুরে প্রচেষ্টা স্বেচ্ছাসেবী সংগঠনের ফ্রি চিকিৎসা সেবা

সিসি নিউজ, ৩১ আগষ্ট ।। সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নে প্রচেষ্টা স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ফ্রী চিকিৎসা সেবা প্রদান করা হয়। গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২.৩০টা পর্যন্ত এ চিকিৎসা সেবা প্রদান করা হয় । সংগঠনের প্রধান উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান মোকছেদুল মোমিন আনুষ্ঠানিক ভাবে মেডিকেল ক‌্যাম্পের উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান এবং কৃষিবিদ এম এ মুবিন সরকার ।

অভিজ্ঞতাসম্প­ন্ন চিকিৎসকদের দ্বারা পরিচালিত এই মেডিকেল ক্যাম্পিং এ বিনামূল্যে চিকিৎসা প্রদানের সাথে রোগিদের মাঝে ওষুধ দেয়া হয়।  চিকিৎসা সেবা নিতে যেন কেউ বাদ না পড়ে তার জন্য আগের দিন বৃহস্পতিবার সংগঠনটির পক্ষ‌্য থেকে গোটা ইউনিয়নে মাইকিংয়ের মাধ্যমে চালানো হয় প্রচারণা।

এ দিন বোতলাগাড়ী উচ্চ বিদ‌্যালয় মাঠে অনুষ্ঠিত ফ্রী চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয় প্রায় ৪০০ রোগীকে। এদের মধ্যে সর্বোচ্চ ১১৫ বছর বয়সী এক বৃদ্ধাকে চিকিৎসা প্রদান করা হয়। কার্যক্রম সফল করতে সংগঠনের সকল সদস্য ঐক্যবদ্ধ হয়ে শুরু থেকে শেষ পর্যন্ত কাজ করেন। সংগঠনের প্রতিষ্ঠাতা মুনতাসীর আহাদ বলেন, আমাদের স্বেচ্ছাসেবী সংগঠনের মূলমন্ত্র হচ্ছে আর্তদের সেবা করা। ভবিষ্যতে আমাদের এরূপ কার্যক্রম প্রতিটি ইউনিয়নে করার পরিকল্পনা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ