সৈয়দপুরে গ্রীষ্মকালীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

 
 

সিসি নিউজ, ৩ সেপ্টেম্বর।। নীলফামারীর সৈয়দপুরে ৪৮ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীণ ক্রীড়া প্রতিযোগিতা -২০১৯ শুরু হয়েছে। সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তর এ প্রতিযোগিতার আয়োজন করেছে। আজ মঙ্গলবার সকালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন এবং নারী ভাইস চেয়ারম্যান মোছা.সানজিদা বেগম লাকী।
ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার। এতে স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেহেনা ইয়াসমিন।
উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতির সহ-সাধারণ সম্পাদক ও বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আজিজুল ইসলাম বসুনিয়া।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি,সুধীজন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, লক্ষণপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা, আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, কয়ানিজপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ্, বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র, বিভিন্ন স্কুল, মাদরাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) ,অন্যান্য শিক্ষক -শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এর আগে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।
গ্রীষ্মকালীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী দিনে বালক ও বালিকা দলের ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। এ ক্রীড়া প্রতিযোগিতার অন্যান্য ইভেন্টগুলোর মধ্যে রয়েছে হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার।
আগামী ১১ সেপ্টেম্বর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে জাতীয় স্কুল,মাদরাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীণ ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি ঘটবে।

Print Friendly, PDF & Email