ফুলবাড়ীতে আদিবাসী কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

 
 

ফুলবাড়ী (দিনাজপুর), ৬ সেপ্টেম্বর।। দিনাজপুরের ফুলবাড়ীতে শুক্রবার আদিবাসী কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সকাল ১১টায় ফুলবাড়ী আদিবাসী স্টুডেন্ট ইউনিয়নের আয়োজনে ও বেসরকারী সংস্থা বেসিক এবং আদিবাসী যুব সমবায় সমিতি লি: এর সহযোগিতায় স্থানীয় রাবেয়া কমিউনিটি সেন্টারে ৩৫জন এসএসসি ও ১০জন এইচএসসি ছাত্র-ছাত্রীসহ মোট ৪৫জন শিক্ষার্থীর মাঝে এই সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে আদিবাসী স্টুডেন্ট ইউনিয়নের সভাপতি রাজেন মার্ডী এর সভাপতিত্বে ও জীবন মুরমু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আদিবাসী স্টুডেন্ট ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি উইলসন কিস্কু, প্রতিষ্ঠাতা সাধারান সম্পাদক সুভাষ হেব্রম, প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ফুলজান সিউস মুরমু, উপজেলা আদিবাসী উন্নয়ন সমিতির সভাপতি চুন্নু টুডু,বেসিক এর নির্বাহী পরিচালক শ্যামল চন্দ্র সরকার, যুবনেতা সুদেব কিস্কু প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে শহীদ সৃতি আদর্শ ডিগ্রী কলেজ ও ফুলবাড়ী বিএম কলেজ শাখা কমিটির পরিচিতি প্রদান করা হয়। শেষে এক মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠনের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email