রংপুর-৩ আসনে আ.লীগের প্রার্থী ১৬ জন

 
 

রংপুর, ৬ সেপ্টেম্বর।। রংপুর-৩ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী ১৬ জন আবেদনপত্র সংগ্রহ করেছেন এবং জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, রংপুর-৩ আসনে উপনির্বাচনে অংশগ্রহণের জন্য দলীয় মনোনয়নপ্রত্যাশী ১৬ জন আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিয়েছেন। ৭ সেপ্টেম্বর (শনিবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভায় আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হবে।

আবেদনপত্র সংগ্রহকারীরা হলেন- আওয়ামী লীগের উপদেষ্টাপরিষদ সদস্য চৌধুরী খালেকুজ্জামান, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রাজু, রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, রংপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রোজী রহমান, রংপুর মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল ইমলাম মিলন, রংপুর মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল মজিদ, রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোমতাজ উদ্দীন আমেদ, রংপুর মহানগর আওয়ামী লীগের সদস্য মো. মোসাদ্দেক হোসেন বাবলু, রংপুর জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক এটিএম তোহিদুর রহমান টুটুল, রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি গোলাম রব্বানী বিপ্লব, রংপুর মহানগর আওয়ামী লীগের সদস্য মো. দেলোয়ার হোসেন, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. সফিউর রহমান, রংপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি দিলশাদ ইসলাম এবং হাবিবুল হক সরকার।

Print Friendly, PDF & Email