• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

লালমনিরহাটে রওশন এরশাদকে অবাঞ্চিত ঘোষনা

লালমনিরহাট, ৬ সেপ্টেম্বর।। প্রয়াত সাবেক রাস্ট্রপতি এইচএম এরশাদের সহধর্মীনি রওশন এরশাদ এমপিকে অবাঞ্চিত ঘোষনা করে কুশপুত্তলিকা দাহ করেছে লালমনিরহাট জেলা জাতীয় পার্টি জিএম কাদের গ্রুপ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় লালমনিরহাট শহরের আলোরুপা মোড়ে জেলা জাপা কার্যালয়ের সামনে জিএম কাদের গ্রুপের বিক্ষুব্ধ নেতাকর্মীরা কুশপুত্তলিকা দাহ করে। এর আগে বিক্ষুব্ধ জেলা জাতীয় পার্টির জিএম কাদের গ্রুপের নেতাকর্মীরা লালমনিরহাট জেলা জাপা কার্যালয়ের সামনে রওশন এরশাদের কুশপুত্তলিকা দাহ করে রওশন বিরোধী বিভিন্ন স্লোগান দেন।

নেতাকর্মীরা জানান,এরশাদ মৃত্যুর আগে তার ছোট ভাই জাপা’র কো-চেয়ারম্যান জিএম কাদেরকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষনা করে যান। সেই থেকে দলকে সুসংগঠিত করতে নিরলস ভাবে কাজ করছেন তিনি। কিন্তু বৃহস্পতিবার রাজধানী ঢাকায় এক সংবাদ সম্মেলন করে জাপার এমপি রওশন এরশাদ গঠনতন্ত্র বহিঃভুত ভাবে নিজেকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও মসিউর রহমান রাঙ্গাকে মহাসচিব ঘোষনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমনিরহাট পৌর জাপা সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, সম্পাদক জাহিদ হাসান ডাব্লু, সদস্য নুরুল আমিন দুদু, নজরুল ইসলাম বাদশা ও জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক গোলাম মোস্তফা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ