• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ডোমারে কলেজ শিক্ষককে মারধরের প্রতিবাদে মানববন্ধন

সিসি নিউজ, ৮ সেপ্টেম্বর।। নীলফামারীর ডোমার সরকারী কলেজের ইসলামের ইতিহাস ও সংষ্কৃতি বিভাগের প্রভাষক সোলায়মান আলীকে মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছে জেলার চারটি কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা। রোববার দুপুরে ডোমার সরকারী কলেজ মাঠে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বিসিএস সাধারন শিক্ষা সমিতির সাধারন সম্পাদক জাহেদুল ইসলাম ও ডোমার সরকারী কলেজের অধ্যক্ষ রবিউল করিম বক্তব্য রাখেন।

উল্লেখ্য, গতকাল শনিবার ডোমার সরকারী সরকারী কলেজের ছাত্র শান্ত জনৈক এক কলেজ ছাত্রকে কলেজে না আসার জন্য হুমকি দেয়। এ ঘটনাটি জানার পর ঐ কলেজের শিক্ষক সোলায়মান আলী তাকে হুমকি দেয়ার কারন জানতে চান। এতে ক্ষিপ্ত হয়ে শান্ত ও তার সহযোগীরা ঐ শিক্ষককে মারধর করে। অভিযোগ আছে, অভিযুক্ত শান্ত ও তার সহযোগীরা বিগত দুই মাস আগেও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই কলেজের বাংলা বিভাগের শিক্ষক সবুজ আলমকে মারধর করে।

বক্তারা অভিযুক্ত শান্ত ও তার সহযোগীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা এবং কলেজ থেকে বহিষ্কারের দাবি জানান।

মানববন্ধনে নীলফামারী সরকারী কলেজ, নীলফামারী সরকারী মহিলা কলেজ, ডোমার সরকারী কলেজ, চিলাহাটি সরকারী কলেজের ছাত্র শিক্ষকরা অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ