• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সৈয়দপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত

সিসি নিউজ, ৮ সেপ্টেম্বর।। বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্যদিয়ে ৮ সেপ্টেম্বর আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত হয়েছে নীলফামারীর সৈয়দপুরে। “বহু ভাষায় সাক্ষরতা, উন্নত জীবনের নিশ্চয়তা” প্রতিপাদ্যকে সামনে রেখে সকাল ১০ টায় সৈয়দপুর উপজেলা পরিষদ হলরুমে সাক্ষরতা দিবসের ওপর এক আলোচনা অনুষ্ঠিত হয়। নীলফামারীর সৈয়দপুর উপজেলা প্রশাসন উদ্যোগে ওই আলোচনা সভার আয়োজন করে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম . গোলাম কিবরিয়া।
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান মো. আজমল হোসেন এবং নারী ভাইস্ চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।
সৈয়দপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শাহজাহান মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. সোহেল আহমেদ, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা একাডেমি সুপারভাইজার মো. আনোয়ার হোসেন, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার, মো. রুহুল আমিন প্রধান, মোছা. মুসারাত জাহান, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর নিরঞ্জন কুমার শীল প্রমূখ উপস্থিত ছিলেন।
গোলাহাট রেলওয়ে কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম মুকুল আলোচনা সভাটি উপস্থাপনা করেন।
এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরর বিমানবন্দর সড়ক, ডাক বাংলো সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ চত্বর এসে শেষ হয়। শোভাযাত্রায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক-শিক্ষিকা, এনজিও কর্মকর্তা ও শহরের রহমতউল্ল্যাহ্ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাঙালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপুল সংখ্যক শিক্ষার্থীরা অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ