সৈয়দপুরে গ্রীষ্মকালীন খেলাধুলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

 
 

সিসি নিউজ, ১১ সেপ্টেম্বর।। নীলফামারীর সৈয়দপুরে ৪৮ তম জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীণ ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল ফাইনাল (বালক-বালিকা) ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আজ বুধবার বিকেলে সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের আয়োজনে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।
প্রতিযোগিতায় ফুটবল ফাইনালে বালক গ্রুপের কয়ানিজপাড়া উচ্চ বিদ্যালয় দল ১- ০ গোলে সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। আর বালিকা গ্রুপে বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় দল ১-০ গোলে সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।
পরে ফুটবল ফাইনাল (বালক-বালিকা) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল এবং সাঁতার প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া।
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
সৈয়দপুর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেহেনা ইয়াসমীন।
জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতির সহ-সাধারণ সম্পাদক ও বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আজিজুল বারী বসুনিয়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ।
সবশেষে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া গ্রীষ্মকালীন খেলাধুলা ওফুটবল ফাইনাল প্র্রতিযোগিতায় বিজয়ী দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল, আমন্ত্রিত অতিথি,সুধীজন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেনসহ, বিভিন্ন স্কুল, মাদরাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) ,অন্যান্য শিক্ষক -শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email