• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

জয়পুরহাটে বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ

জয়পুরহাট, ১২ সেপ্টেম্বর।। খালেদা জিয়ার মুক্তির দাবিতে জয়পুরহাটে মানববন্ধনে পুলিশের বাঁধা লাঠিচার্জ দুই বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিার বেলা সাড়ে ১১ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির নেতা কর্মীরা মানববন্ধন অংশ নেন এসময় পুলিশ ওই মানববন্ধনে লাঠিচাজসহ বাধা প্রদান করে ও দুই নেতাকে আটক করে নিয়ে যায় বলে বিএনপির নেতাকর্মীরা অভিযোগ করেন।

আটকরা হলেন- জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তোজাম্মেল হোসেন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রিপুন হোসেন।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাছুদ রানা প্রধান অভিযোগ করে বলেন, বিএনপির শান্তি পূর্ণ কর্মসূচি পুলিশের লাঠিচাজসহ বাধা প্রধান এবং দুই নেতাকে আটকের ঘটনায় আমরা মর্মাহত হয়েছি।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্দিকুর রহমান এ আটকের ঘটনায় কোন মন্তব্য করতে রাজি হননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ