• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

নওগাঁয় তালবীজ বোপণ করল সেচ্ছাসেবী সংগঠন ভিলেজ কেয়ার

আশরাফুল নয়ন, নওগাঁ || বজ্রপাত প্রতরোধে নওগাঁ ধামইরহাটে সেচ্ছাসেবী সংগঠন ভিলেজ কেয়ার এর উদ্যোগে এক হাজার তালবীজ বোপন কার্যকম শুরু হয়েছে।

গত শুক্রবার থেকে মাসব্যাপী এ কার্যকমের উদ্ধোধন করা হয়। উপজেলার আলমপুর ইউনিয়নে দয়ালের মোড় থেকে শুরু হয়ে পুর্বচকশরীফ রাস্তা, বিহারী নগর সহ বিভিন্ন রাস্তায় এসময় প্রায় ৪ শত তালবীজ বোপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আলমপুর ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান, ইউপি সদস্য আতিকুর রহমান, ছাইফুল ইসলাম (বিপ্লব), রবিউল আলম, সংগঠনের আহব্বায়ক ঢাকা দক্ষীন সিটি ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মুরাদ মোবারক সহ অন্যান্য সন্মানিত ব্যাক্তিবর্গ।

সংগঠনের আহব্বায়ক ঢাকা দক্ষীন সিটি ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মুরাদ মোবারক বলেন,আমাদের ক্ষুদ্র প্রচেষ্টায় এর আগে অর্জুন,কাঁঠাল,মহুয়া গাছ রোপণ করা হয়েছে । এবার চলছে তালবীজ বোপন কার্যক্রম । কর্মসূচির ১ম দিন ৪শত বীজ বোপন করেছি। তবে এক হাজার বীজ বোপন না হওয়া পর্যন্ত কার্যকম অব্যাহত থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ