• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:২৬ অপরাহ্ন |

সৈয়দপুরে আ’লীগ নেতার স্ত্রীকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

সিসি নিউজ, ১৫ সেপ্টেম্বর।। নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র, আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরী ভুলুর স্ত্রী সুরভী ইসলাম পপিকে (৩৫) জবাই করে হত্যা চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে হিটলার চৌধুরী ভুলু নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার আরজিতে বাদী তার বাসায় বিভিন্ন সময়ে আসা-যাওয়া করা ওই এলাকার মৃত সাগিরের পুত্র রাজা (১৯) এবং মোঃ মুন্নার পুত্র মো: জীবনের (২১) নাম উল্লেখ করে হত‌্যার ষড়যন্ত্রকারী হিসেবে অজ্ঞাত আরো একজনের নামে মামলা করা হয়েছে।

সৈয়দপুর থানার ওসি (তদন্ত) আবুল হাসনাত খান মামলার বিষয়টি সিসি নিউজকে নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে। শীঘ্রই আসামী গ্রেফতারে সক্ষম হবে পুলিশ।

উল্লেখ‌্য যে, শুক্রবার ভোর রাতে (আনুমানিক ২টা ৩০ মিনিট) শহরের গোলাহাটস্থ বাসভবনে সুরভী ইসলাম পপিকে (৩৫) জবাই করে হত্যা চেষ্টা ঘটনা ঘটে। তাকে আশংকাজনক অবস্থায় প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে এবং পরে অবস্থার আরো অবনতি হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসকের সাথে কথা বলে পরিবারের লোকজন জানান, তিনি এখন আশঙ্কামুক্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ