• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ডোমারে যুবলীগ সভাপতির ৫০ হাজার টাকা জরিমানা

ডোমার (নীলফামারী), ১৬ সেপ্টেম্বর।। নীলফামারীর ডোমারে খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় পরিচালিত হত দরিদ্রদের জন্য স্বল্প মূল্যে খাদ্য শষ্য বিতরন কেন্দ্রে ভাল চাল পরিবর্তন করে নিম্নমানের চাল বিতরণের জন্য গোডাউনে রাখার অভিযোগে ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত । আজ সোমবার (১৬ ই সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হরিণচড়া ইউনিয়নের ধরনীগঞ্জ বাজারে ডিলারকে জরিমানা প্রদান করে আদালত ।
জানা গেছে, উপজেলার হরিণচড়া ইউনিয়নের ধরনীগজ্ঞ বাজারে খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় পরিচালিত হত দরিদ্রদের জন্য স্বল্প মূল্যে খাদ্য শষ্য বিতরন কর্মসূচীর আওতায় চাল বিতনের জন্য নিয়োগ পান ডিলার মোঃ সামিউল ইসলাম । গত বুধবার (০৪/০৯/২০১৯ ইং) ডোমার খাদ্য নিয়ন্ত্রকের গোডাউন হতে ১৫.৯০ মেট্রিক টন (৩০ কেজির ৫০৩ কার্ড) চাল উত্তোলন ডিলার মোঃ সামিউল ইসলাম । ডোমার উপজেলা নিবার্হী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক উম্মে ফাতিমা গোপন সূত্রে খবর পান গোডাউনে সরকার প্রদত্ত ভালো চাল পরিবর্তন করে বিতরনের জন্য নিম্নমানের চাল রাখেন ডিলার মোঃ সামিউল ইসলাম । ডোমার উপজেলা নিবার্হী অফিসার উম্মে ফাতিমা গত রবিবার সন্ধ্যায় গোডাউন পরিদর্শনে অভিযোগের সত্যতা পেয়ে সিলগালা করেন গোডাউনটি ।
আজ সোমবার (১৬/০৯/১৯ ইং) দুপুরে ভ্রাম্যমান আদালতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪১ ধারায় নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেন আদালত । অনাদায়ে ৭ দিনের জেল । মামলা নং ৩৯/১৯ । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (অতিরিক্ত দায়িত্ব ) তৌহিদুল ইসলাম, ওসিএলএসডি জিয়াউর রহমান, সহকারী মৎস কর্মকর্তা ও ট্যাগ অফিসার শামসুল হক, হরিণচড়া ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলামসহ প্রমুখ ।
এ ব্যাপারে ডিলার মোঃ সামিউল ইসলাম জানান, চাল ব্যবসায়ী মর্তেজ আলী আমার কাছ থেকে ১৭ বস্তা ভাল চাল পরিবর্তন করে নিম্নমানের চাল দেয় আমাকে । আমি আর্থিক সুবিধার জন্য ১৫ শত টাকা গ্রহন করি । আমি আমার ক্ষমার অপরাধ স্বীকার করে ক্ষমা চাই ।
উল্লেখ্য, খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় পরিচালিত হত দরিদ্রদের জন্য স্বল্প মূল্যে খাদ্য শষ্য বিতরন কর্মসূচীর আওতায় চাল বিতরন করছেন ৩৬ জন ডিলার ।প্রতি কেজির মুল্য ১০ টাকা । মাসে কার্ড প্রতি ৩০ কেজি প্রদান করা হচ্ছে । ডিলার মোঃ সামিউল ইসলাম হরিণচড়া ইউনিয়নের শেওটগাড়ী গ্রামের ৬ নং ওয়ার্ডের আবু বক্কর সিদ্দিকের ছেলে । সে হরিণচড়া ইউনিয়ন  যুবলীগের সভাপতি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ