ভারত সফরে গেলেন নীলফামারীর রিশাদ!

 
 
খেলাধুলা ডেস্ক।। শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে চারদিনের ম্যাচ আর ওয়ানডে সিরিজকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড দল ঘোষণা করেছে। ১৬ সদস্যের বাংলাদেশ ‘এ’ দলে অধিনায়ক মুমিনুল হক। তার নেতৃত্বে লঙ্কা সফরে যাচ্ছেন ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়া সৌম্য সরকার ও স্কোয়াডে সুযোগ না পাওয়া মেহেদি হাসান মিরাজ।এতে সুযোগ পেয়েছেন লেগ স্পিনার রিশাদ হোসেন।
উত্তরের জেলা নীলফামারীর এই স্পিনারকে দলে ভিড়ানো হয়েছে এবার। আগামী ২৩-২৬ সেপ্টেম্বর কাতুনায়েকে প্রথম চারদিনের ম্যাচ খেলবে দুই দল। এরপর গলে ৩০ সেপ্টেম্বর শুরু হবে দ্বিতীয় চারদিনের ম্যাচটি। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ হাম্বানটোটায়, ৭ ও ৯ অক্টোবর। আর তৃতীয় বা শেষ ম্যাচটি কলম্বোয় আগামী ১২ অক্টোবর।
দুই ফরম্যাটের ম্যাচ খেলতে গত বুধবার (১৮ সেপ্টেম্বর) বাংলাদেশ ছেড়েছে মুমিনুল-সৌম্য-মিরাজ ও রিশাদরা। বাংলাদেশ ‘এ’ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, আবু জায়েদ রাহি, এবাদত হোসেন, সানজামুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদি হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান এবং মেহেদি হাসান মিরাজ।

মমিনুল-সৌম্যদের সাথে ভারত সফরে গেলেন নীলফামারীর রিশাদ! এহতেশামুল হক সানিঃ শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে চারদিনের ম্যাচ আর ওয়ানডে সিরিজকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড দল ঘোষণা করেছে। ১৬ সদস্যের বাংলাদেশ ‘এ’ দলে অধিনায়ক মুমিনুল হক। তার নেতৃত্বে লঙ্কা সফরে যাচ্ছেন ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়া সৌম্য সরকার ও স্কোয়াডে সুযোগ না পাওয়া মেহেদি হাসান মিরাজ।এতে সুযোগ পেয়েছেন লেগ স্পিনার রিশাদ হোসেন।উত্তরের জেলা নীলফামারীর এই স্পিনারকে দলে ভিড়ানো হয়েছে এবার। আগামী ২৩-২৬ সেপ্টেম্বর কাতুনায়েকে প্রথম চারদিনের ম্যাচ খেলবে দুই দল। এরপর গলে ৩০ সেপ্টেম্বর শুরু হবে দ্বিতীয় চারদিনের ম্যাচটি। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ হাম্বানটোটায়, ৭ ও ৯ অক্টোবর। আর তৃতীয় বা শেষ ম্যাচটি কলম্বোয় আগামী ১২ অক্টোবর। দুই ফরম্যাটের ম্যাচ খেলতে গত বুধবার (১৮ সেপ্টেম্বর) বাংলাদেশ ছেড়েছে মুমিনুল-সৌম্য-মিরাজ ও রিশাদরা। বাংলাদেশ ‘এ’ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, আবু জায়েদ রাহি, এবাদত হোসেন, সানজামুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদি হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান এবং মেহেদি হাসান মিরাজ।
Print Friendly, PDF & Email