• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

জাবিতে ‘এ’ ইউনিটের ফল প্রকাশ

সিসি ডেস্ক, ২৪ সেপ্টেম্বর।। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় গাণিতিক ও পদার্থ বিজ্ঞান অনুষদের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

জানা যায়, গত ২২ ও ২৩ সেপ্টেম্বর ‘এ’ ইউনিটভুক্ত গাণিতিক ও পদার্থবিষয়ক অনুষদে ৪১০ আসনের বিপরীতে ৬৮ হাজার ৮৯৫ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেয়। এই ইউনিটে ছেলেদের জন্য ২৩৫টি এবং মেয়েদের জন্য ১৭৫টি আসন বরাদ্দ রয়েছে। প্রতিটা আসনের বিপরীতে ১০ গুণ শিক্ষার্থীকে উত্তীর্ণ করা হয়েছে। ভর্তি পরীক্ষার ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://www.ju-admission.org) পাওয়া যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ