ডোমারে বিএনপি’র পৌর শাখার সম্মেলন অনুষ্ঠিত

 
 

ডোমার (নীলফামারী), ২৮ সেপ্টেম্বর।। নীলফামারীর ডোমারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র পৌর শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আনিছুর রহমান আনু সভাপতি, মোজাফ্ফর আলী সম্পাদক ও আজাবুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয় ।
আজ শনিবার বেলা ১২টায় ডোমার নাট্য সমিতি মিলনাতনে পৌর বিএনপি’র আহবায়ক আনিছুর রহমান আনু’র সভাপতিত্বে এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নীলফামারী জেলা বিএনপি আহবায়ক আলমগীর সরকার। সঞ্চালনায় ছিলেন পৌর বিএনপি’র সদস্য সচিব ও ডোমার প্রেসক্লাব সভাপতি মোজাফ্ফর আলী ।
বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সচিব জহুরুল আলম, জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক এ্যাডঃ আল মাসুদ চৌধুরী, ডিমলা উপজেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ মনোয়ার হোসেন, জলঢাকা উপজেলা বিএনপি’র সদস্য সচিব আখতারুজ্জামান, সাবেক কেন্দ্রীয় ছাএদলের সদস্য রায়হানুল হক প্রধান ইউসুফ প্রমুখ ।
উপস্থিত ছিলেন ডোমার উপজেলা বিএনপি’র আহবায়ক রেয়াজুল ইসলাম কালু, সদস্য সচিব আখতারুজ্জামান সুমন, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আবু সায়েদ চৌধুরী লুলু, মমিনুর রহমান, মামুনুর রশিদ মামুন, মিজানুর রহমান তুলু, ওসমান গনি দুলাল, মাসুদ বিন আমিন সুমন, মোজাম্মেল হক মানিক, পৌর বিএনপি’র সাবেক সভাপতি রেজাউল করিম রাজু, উপজেলা যুবদলের সভাপতি ইফতেখারুল আলম তিতুমীর, , ছাত্রদলের সাধারন সম্পাদক মামুন অর রশিদ বসুনিয়া সজিব প্রমুখ ।
দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী জেলা বিএনপি আহবায়ক আলমগীর সরকার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ডোমার পৌর শাখায় আনিছুর রহমান আনু সভাপতি, মোজাফ্ফর আলী সাধারন সম্পাদক ও আজাবুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন।

Print Friendly, PDF & Email