সৈয়দপুরে ধলাগাছ সমাজকল্যাণ সংগঠনের বর্ষপূর্তি পালন

 
 

সিসি নিউজ, ২৮ সেপ্টেম্বর।। নানা আয়োজনের মধ‌্যদিয়ে ধলাগাছ সমাজকল্যাণ সংগঠনের বর্ষপূর্তি পালন করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ‌্যা থেকে আলোচনা সভা, বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুরের সহকারী কমিষনার পরিমল কুমার সরকার।

সৈয়দপু উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের প‌্যানেল চেয়ারম‌্যান মমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারপুকুর ইউপি চেয়ারম‌্যান রেজাউল করিম লোকমান। এতে বক্তব‌্য রাখেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, সাবেক চেয়ারম‌্যান জিকো আহমেদ, ফাইলেরিয়া হাসপাতালের পরিচালক সুরত আলী বাবু, দৈনিক মুক্তভাষার সম্পাদক ফয়েজ আহমেদ, গোলজার হোসেন, ফেরদৌস করিম কাজল, ফরহাদ হোসেন, ফেরদৌস হোসেন।

আলোচনা সভা শেষে অসহায় ও দুস্থদের মাঝে শাড়ী ও মশারী বিতরণ করা হয়। পরিশেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

উল্লেখ‌্য যে, ধলাগাছ সমাজ কল্যাণ সংগঠনটি গত এক বছর ধরে বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে। সংগঠনটি শুরু হয় বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ক্যাম্প আয়োজনের মধ‌্য দিয়ে। সংগঠনের সদস‌্যরা স্বেচ্ছায় অসহায় রোগীদের রক্ত দান করে থাকে। নগদ অর্থ দিয়ে অসহায় রোগীদের সাহায্য করে। বৃক্ষরোপণ, চারা বিতরণ সহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছে। ধলাগাছ  সমাজকল্যাণ সংগঠনের সদস্যরা প্রতিমাসে একদিন করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে অসহায় রোগীদের সাহায্য ও সেবা করে থাকে।

Print Friendly, PDF & Email