• সোমবার, ২৩ মে ২০২২, ০৩:২৬ অপরাহ্ন |

যুবলীগ অফিসে বোমা হামলা, গুলি বর্ষণ

সিসি ডেস্ক, ১ অক্টোবর।। যশোর শহরের আশ্রম রোডে ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের আঞ্চলিক অফিসে বোমা হামলা ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। আজ সোমবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার স্প্লিন্টার ও গুলির খোসা জব্দ করেছে। হামলার সময় ওয়ার্ড যুবলীগের আহবায়ক কামাল হোসেন তুহিন তার বন্ধুদের সাথে ওই অফিসে বসে ছিলেন।

তাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে বলে দাবি করে তুহিন জানিয়েছেন, বন্ধু লিটন ও ইমন শিকদার নামে ভাইপো সম্পর্কের এক যুবককে সাথে নিয়ে তিনি সোমবার বিকেলে ওই অফিসে বসে ছিলেন। সে সময় বিলপাড়ার রাস্তার দিকে থেকে ৭ যুবক দৌড়ে এসে তার অফিস লক্ষ্য করে চারটি বোমা নিক্ষেপ করে। দুইটি বোমা বিকট শব্দে বিস্ফোরিত হয়। বাকি দুইটি অফিসের সামনে পড়ে। কিন্তু অফিসের মধ্যে কোন বোমা পড়েনি। এসময় দুই রাউন্ড গুলির শব্দও হয়। এসময় তারা দৌড়ে পাশের কমিউনিটি পুলিশিং ফোরামের অফিসে আশ্রয় নেন। হামলার পর ওই যুবকরা পালিয়ে যায়। ঘটনার পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

সংবাদ পেয়ে কোতয়ালি থানার ওসি (অপারেশনস) শেখ তাসমিম আলম ঘটনাস্থলে যান।

এ ব্যাপারে ওসি (অপারেশনস) শেখ তাসমিম আলম জানান, যুবলীগের একটি অফিসে বোমা হামলার ঘটনা ঘটেছে। আমরা পাশের কমিউনিটি পুলিশিং ফোরামের অফিস থেকে ভিডিও ফুটেজ সংগ্রহ করে অপরাধী সনাক্ত করার চেষ্টা করছি। হামলাকারীদের আটকের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ