• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

জয়পুরহাটে দুই শিশুর মৃতদেহ উদ্ধার

জয়পুরহাট, ১ অক্টোবর।। জয়পুরহাটে দুই শিশু কন্যার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পাঁচবিবি উপজেলার উচনা গ্রাম থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলো- পাঁচবিবি উপজেলার উচনা গ্রামের রুবেল হোসেনের মেয়ে মরিয়ম আক্তার (৫) ও মোকলেছার রহমানের মেয়ে মুনিরা ভারভীন (৫)।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর রহমান জানান, আপন চাচাতো বোন মরিয়ম আক্তার ও মুনিরা ভারভীন সোমবার বিকেলে উপজেলার উচনা গ্রামের এক আত্মিয়ের বাড়ী থেকে দাওয়া খেয়ে বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেন।
পরদিন মঙ্গলবার সকালে প্রতিবেশীরা একটি ডোবায় (ছোট জলাধার) দুই শিশুর মৃতদেহ দেখে পুলিশকে খবর দেন। জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানোর উদ্দেশ্যে মরদেহগুলি থানায় নিয়ে আসে। কারো কোন আপত্তি ও অভিযোগ না থাকায় পুলিশ স্বজনদের কাছে শিশু দু’টির মরদেহ হস্তান্তর করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ