সৈয়দপুরে গভীর রাতে পূজামন্ডপ পরিদর্শনে ডিআইজি

 
 

সিসি নিউজ, ৭ অক্টোবর।। সৈয়দপুর কেন্দ্রীয় পূজামন্ডপ পরিদর্শন করলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য‌্য, বিপিএম। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তিনি পূজামন্ডপে আসেন। এ সময় তিনি পূজা উদযাপন কমিটির সাথে আলোচনা করেন এবং বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। পূজা মন্ডপের সার্বিক পরিস্থিতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।

এ সময় নীলফামারী জেলা পুলিশ সুপার আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আকতার হোসেন বাদল, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি রাজ কুমার পোদ্দার, সৈয়দপুর হিন্দু কল‌্যাণ সমিতির সাধারন সম্পাদক সুমিত কুমার আগরওয়ালা (নিক্কি), বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক‌্য পরিষদের সৈয়দপুর পৌর কমিটির সাধারন সম্পাদক গোপাল চন্দ্র রায়, সৈয়দপুর হিন্দু কল‌্যাণ সমিতির উপদেষ্টা বিনোদ কুমার আগরওয়ালা উপস্থিত ছিলেন।

অপরদিকে রোববার রাতে সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়নের সোনাখুলী গ্রামে বখাটের উৎপাতের প্রতিবাদে ৪ পূজামন্ডপে পূজা অর্চনা বন্ধ করে দেয় ওইসব পূজা কমিটির সদস‌্যরা। পরে পুলিশ, পূজা কমিটি ও স্থানীয় লোকজনের সমঝোতায় এক ঘন্টা পর রাত সাড়ে ১১টায় পূর্নরায় শুরু হয় পূজার কার্যক্রম।

Print Friendly, PDF & Email