কুড়িগ্রামে তিন হাজার ইয়াবাসহ আটক ৪

 
 

কুড়িগ্রাম, ১৪ অক্টোবর।। কুড়িগ্রামের রৌমারীতে ৩ হাজার ২শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ জাহাঙ্গীর আলম (২৫) নামের এক ব্যক্তিসহ মোট চারজনকে আটক করেছে রৌমারী থানা পুলিশ। সোমবার (১৪ আক্টোবর) আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

রবিবার রাত ১০টার দিকে উপজেলার শিবের ডাংঙ্গী নামক এলাকায় রৌমারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী রিফাত পরিবহনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃতর দেয়া তথ্য মতে পরে আরো ৩ মাদক চোরাকারবারিকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার ঝগড়াচর গ্রামের নজরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (২৫), হজরত আলীর ছেলে এনামুল হক (৩২), পুড়ারচর গ্রামের আজিজুল হকের ছেলে নুর আলম (৩৫) ও বড়াই কান্দি গ্রামের আবদুল কাইয়ুম মেম্বারের ছেলে আলমগীর হোসেন (২৫)।

পুলিশ জানায়, রৌমারী থানার ওসি মোন্তাছির বিল্লাহ নেতৃত্বে এসআই নজমুল সহ পুলিশের ১০ সদস্যের একটি দল উপজেলার শিবের ডাংঙ্গী নামক এলাকায় রৌমারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী রিফাত পরিবহন তল্লাশি চালিয়ে ৩ হাজার ২শ’ পিস ইয়াবাসহ জাহাঙ্গীর আলমকে (২৫) আটক করে। তার দেয়া তথ্য মতে রাতেই উপজেলার ঝগড়ারচর, পুড়ারচর ও বড়াইকান্দি গ্রামে অভিযান চালিয়ে আরো তিনজন মাদক কারবারীকে আটক করা হয়।

এব্যাপারে রৌমারী থানার ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email